আবারো দেশ ছাড়লেন অপু!  

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে কলকাতার একটি ছবিতে কাজ করতে দেশ ছেড়েছিলেন তিনি। ছবিটির নাম ছিল ‘শর্টকাট’। এরই মধ্যে এর কাজ পুরোপুরি শেষও হয়েছে।

 তবে এবার আবারো দেশ ছাড়লেন অপু! কিন্তু কী কারণে এবার কলকাতায় গেলেন তিনি? তাহলে কী তার সেই ছবিটি (শর্টকাট) এখন মুক্তি পাচ্ছে নাকি অন্য কোনো অনুষ্ঠানে অংশ নিতে তিনি সেখানে গিয়েছেন?

এই অজানা বিষয়টি জানতে শনিবার জনপ্রিয় এই নায়িকার সাথে আলাপ হয় ফেসবুক মেসেঞ্জারে। তিনি জানান, নতুন একটি ছবির বিষয়ে চূড়ান্ত আলাপ করতে এবার কলকাতায় গিয়েছেন তিনি। অপুর ভাষ্য, সুবীর মন্ডলের পরিচালনায় কলকাতার ‘শর্টকাট’ ছবিতে কাজ করার পর সেখান থেকে অনেকগুলো ছবির অফার পেয়েছি। কিন্তু সব কাজতো আর করা যায় না। তবে এই ছবিটির চিত্রনাট্য ও কাহিনি শুনে মনে হল, এই কাজটি করা যায়। তাই শনিবরা বেসরকারি একটি ফ্লাইটে কলকাতায় এসেছি।

এদিকে, নতুন এই ছবির ব্যাপারে কথা বলতে অপু একা যাননি, তার সাথে ছিলেন বাংলাদেশের অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা। যাবার দিন তারা দুজন একসঙ্গে বিমানবন্দরে ছবিও তুলেছেন।

তবে কখন ফিরবেন? এমন প্রশ্নে অপু বলেন, আগামী ১৭ জুন ঢাকায় ফিরবো।

এদিকে, অপু বিশ্বাস নির্মাতা দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামের একটি ছবির কাজ শেষ করছেন। এ ছবিতে অপুর বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। বর্তমানে এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আর অপুর ‘শর্টকাট’ ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, রেবেকা, গৌতম সাহাসহ অনেকে।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: